বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন

ইন্দুরকানীর তিন ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা

ইন্দুরকানীর তিন ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা

0 Shares

জে আই লাভলু:
আগামী ১১ ই নভেম্বর অনুষ্ঠেয় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে পিরোজপুরের ইন্দুরকানীর উপজেলার ৩টি ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী চূড়ান্ত হয়েছে। গতকাল ৯ অক্টোবর রাতে মনোনীত প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড।

এতে উপজেলার ইন্দুরকানী সদর ইউনিয়নে সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা মোবারক আলী হাওলাদার, পত্তাশী ইউনিয়নে বর্তমান ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাওলাদার মোয়াজ্জেম হোসেন এবং পারেরহাট ইউনিয়নে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান শাওন তালুকদারের নৌকা প্রতীকের মনোনয়ন চূড়ান্ত হয়েছে। উপজেলা আ.লীগের সভাপতি এ্যাড.এম মতিউর রহমান তিনটি ইউনিয়নে আ.লীগ মনোনীত প্রার্থীদের তালিকা চূডান্ত হওয়ার বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।

দলীয় সূত্রে জানা যায়,উপজেলা পর্যায় থেকে তিনটি ইউনিয়নের প্রার্থী বাছাই করে অক্টোবরের শুরুর দিকে কেন্দ্রে তালিকা পাঠায় জেলা আ.লীগ। এরপর দলীয় মনোনয়ন প্রত্যাশীরা ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর দলীয় কার্যালয় থেকে আ.লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে গত ৬ অক্টোবরের মধ্যে জমা দেন কেন্দ্রে। এতে তিনটি ইউনিয়নে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে আরো যারা কেন্দ্রে লোবিং চালিয়েছিলেন তারা হলেন উপজেলার ১ নং পাড়েরহাট ইউনিয়নে ইউনিয়ন আ.লীগ লীগের সহ-সভাপতি আব্দুল হালিম হাওলাদার,পত্তাশী ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগ এর সহ-সভাপতি বেলায়েত হোসেন মৃধা, উপজেলা আওয়ামীলীগ এর তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এইচ এম বজলুর রহমান মিন্টু এবং ইন্দুরকানী সদর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মৃধা মোঃ মনিরুজ্জামান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুর রহমান সাইদ ।





প্রয়োজনে : ০১৭১১-১৩৪৩৫৫
Design By MrHostBD
Copy link
Powered by Social Snap